পাঠানটুলির বাবুল হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

পাঠানটুলি এলাকায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আজগর আলী বাবুল হত্যা মামলায় পলাতক আসামি দেলোয়ার রশিদকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

গ্রেফতার দেলোয়ার রশিদ মোগলটুলি ওসমান গণি কন্ট্রাক্টর বাড়ির মফিজুল হকের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, কাপাসগোলা এলাকায় অভিযান চালিয়ে দেলোয়ারকে গ্রেফতার করা হয়। তিনি বাবুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। ঘটনার পর থেকে দেলোয়ার পলাতক ছিলেন।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি রাতে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’প্রার্থী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে মো. আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান।

এ ঘটনায় নিহত বাবুলের ছেলে সেজান মাহমুদ সেতু বাদি হয়ে আবদুল কাদেরসহ ১৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলায় এজাহারভুক্ত আসামিরা হলেন- মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ওবাইদুল করিম মিন্টু (৪৫), আবদুল ওয়াদুদ রিপন (৪২), আবদুর রহিম রাজু (৪৫), আসাদ রায়হান (৩৫), আলাউদ্দিন আলো (৩৫), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ (৪৮), সালাউদ্দিন সরকার (৪৫), দেলোয়ার রশিদ (৪২), মো. আলমগীর (৪৫) ও আবদুন নবী (৪৭)। এছাড়া মামলায় অজ্ঞাত ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM