ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টিকা দিতে চাচ্ছে সরকার

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান বলেছেন, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে সরকার করোনার টিকা বিনা মূল্যে প্রদান করতে চাচ্ছে।

- Advertisement -

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে শনিবার (১৬ জানুয়ারি) সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

স্বাস্থ্য সচিব জানান, সরকার এটাও নির্ধারণ করে দেবে যে, বেসরকারিভাবে কীভাবে টিকা প্রয়োগ করা হবে। তবে সরকারি টিকা প্রদানের আগে অবশ্যই বেসরকারি টিকা নয় বলেও নিশ্চিত করেন আবদুল মান্নান।

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান বলেন, দেশে করোনার টিকা উৎপাদনের বিষয়ও যাচাই–বাছাই করা হচ্ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়মমতো কোনো ভ্যাকসিন পাওয়া গেলে তবেই অনুমোদন দেওয়া হবে।

- Advertisement -islamibank

এর আগে স্বাস্থ্য সচিব হাসপাতালের সভাকক্ষে স্বাস্থ্য বিষয়ক এক মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় তিনি দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীনের নামে করা ৫০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের পরিবেশ অস্বাস্থ্যকর পাওয়ায় অসন্তোষ প্রকাশ করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM