চবিসাসের নেতৃত্বে ইমরান-মুন্না

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

ইমরান ইংরেজি দৈনিক দ্যা নিউ নেশন এবং মুন্না জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা ১১ থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

কার্যনির্বাহী পরিষদের ৭টি পদের বিপরীতে এবার নির্বাচনে অংশ নেন ১৩ জন প্রার্থী। নির্বাচনের পর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

কমিটির অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন— সহসভাপতি পদে বাংলাদেশ নিউজ অ্যাজেন্সির চবি প্রতিনিধি নাজমুস সাদাত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন।

- Advertisement -islamibank

এছাড়া অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি সাইফুল ইসলাম, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন চবিসাসের সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM