মিরসরাইয়ে শ্রমিক সংঘর্ষে প্রাণ গেল হ্যাচারি কর্মকর্তার

মিরসরাইয়ে সিপি ব্রিডার হ্যাচারিতে দুই শ্রমিক গ্রুপের সংঘর্ষে হ্যাচারির ম্যানেজার নিহত হয়েছেন।

- Advertisement -

নিহত ম্যানেজারের নাম আতাউল হাকিম (৩৪)। তিনি বগুড়া জেলার চিকাসি মোহনপুর গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।

- Advertisement -google news follower

বুধবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলা দুর্গাপুর ইউনিয়নের মহামায়া লেক এলাকার সিপি বাংলাদেশ ব্রিডার হ্যাচারি এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার রাতে সিপি হ্যাচারির ভেতরে শ্রমিকদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ বন্ধ হওয়ার একপর্যায়ে ম্যানেজার আতাউল হাকিমকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম ,মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে পাঠিয়ে দেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

- Advertisement -islamibank

উপজেলা সদরের সেবা আধুনিক হাসপাতালের চিকিৎসক জোবায়ের খান বলেন, আমরা আতাউল হাকিমকে অজ্ঞান অবস্থায় পেয়েছি। তার হাত, পা ও কানে আঘাতের চিহ্ন ছিল। কান থেকে রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা চমেকে পাঠিয়ে দিয়েছি।

সিপি হ্যাচারির অ্যাডমিন বিল্লাল হোসেন বলেন, আমরা জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুর হোসেন মামুন বলেন, সিপির ঘটনায় এখনও কেউ থানায় মামলা দায়ের করেনি। তবে ওই কর্মকর্তা মৃত্যুর বিষয়ে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM