মেয়র হলে হোল্ডিং ট্যাক্স বাড়াব না: রেজাউল

0

মেয়র হলে হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, নগরবাসীকে কথা দিচ্ছি, মেয়র হলে হোল্ডিং ট্যাক্স বাড়াব না।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আগ্রাবাদ ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনি পথসভায় তিনি এ কথা বলেন। রেজাউল বলেন, শেখ হাসিনা যখন ডিজিটাল বাংলাদেশ ঘোষণা করেছিল, তখন অনেকে হেসেছিল এই বলে- কীসের ডিজিটাল বাংলাদেশ? এটি কখনও সম্ভব নয়। কিন্তু সেই ডিজিটাল বাংলাদেশে এখন আমরা দাঁড়িয়ে। সমালোচনাকারীরা এখন কী বলবেন?’

‘পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও মেট্রোরেল নিয়ে অনেকে হাসাহাসি করেছিল। পদ্মাসেতু হয়েছে, কর্ণফুলী টানেলের ৬১ ভাগ কাজ শেষ ও মেট্রোরেলের কাজও এগিয়ে যাচ্ছে। তাদের মুখে তালা লাগিয়ে দিয়েছেন শেখ হাসিনা। জননেত্রী কথায় নয়, কাজে বিশ্বাসী।’

তিনি বলেন, আমি ১৯৬৬ সাল থেকে রাজনীতি করি। পূর্ব পাকিস্তানে ছাত্রলীগ করেছি। ১৯৬৭ সাল থেকে ছাত্রলীগের পদ-পদবি নিয়ে রাজনীতি করছি। ১৯৬৯ সালের গণআন্দোলনে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম।

রেজাউল বলেন, জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাস-মাদক নির্মূল করে ছাড়বো। প্রত্যেক ওয়ার্ডে মহিলাদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলব। তাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করব।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...