শফীকে হত্যার অভিযোগ, তদন্তে হাটহাজারী মাদ্রাসায় পিবিআই

হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার তদন্তে হাটহাজারী মাদ্রাসা পরিদর্শন করেছে পিবিআই।

- Advertisement -

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে পিবিআই-এর বিশেষ পুলিশ সুপার ইকবাল হোসেনের নেতৃত্বে একটি তদন্ত দল মাদ্রাসা পরিদর্শন করেন। তারা আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ সংশ্লিষ্টদের সঙ্গে তদন্ত সংশ্লিষ্ট বিষয়ে কথা বলেন।

- Advertisement -google news follower

পুলিশ সুপার ইকবাল হোসেন মাদ্রাসা পরিদর্শনের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা তদন্তের অংশ হিসেবে পিবিআই টিম মাদ্রাসা পরিদর্শন এবং সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন।

‘এসময় হেফাজতে ইসলামের বর্তমান আমির আল্লামা শাহ জুনায়েদ বাবুনগরীসহ মাদ্রাসা কর্তৃপক্ষ পিবিআইকে সার্বিক সহযোগিতা প্রদান করেন। মামলা তদন্তের বিষয়ে পিবিআই জানিয়েছে, নির্ধারিত সময়ের মধ্যে এই মামলার তদন্ত প্রতিবেদন আদলতে জমা দেওয়া হবে।’

- Advertisement -islamibank

উল্লেখ্য, আল্লামা শফীকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগ এনে গত বছরের ১৭ ডিসেম্বর চট্টগ্রাম আদালতে একটি মামলা দায়ের করেন আল্লামা শফীর শ্যালক মাওলানা মোহাম্মদ মাঈনুদ্দিন। আদালত মামলাটি তদন্ত করে এক মাসের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য পিবিআইকে আদেশ প্রদান করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM