দক্ষিণ জেলা বিএনপির ৩ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দক্ষিণ জেলা বিএনপির তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে ।

- Advertisement -

রোববার (১০ জানুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

বহিষ্কৃতরা হলেন- দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আলী আব্বাস, সদস্য অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দীন ও লিয়াকত আলী। একই কারণে সদস্য মজিবুর রহমানকে সতর্ক করা হয়েছে।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান জানান, শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্র থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। এছাড়া একজনকে সতর্ক করা হয়েছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর বিভিন্ন ইউনিটের নয়টি কমিটি ঘোষণা করে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি। এসব ইউনিটের কমিটি গঠন নিয়ে অনৈতিক সুবিধা গ্রহণের মাধ্যমে একপেশে কমিটি গঠনের অভিযোগ তুলে ৫ জানুয়ারি চট্টগ্রাম প্রেস ক্লাবে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক আলী আব্বাসের নেতৃত্বে দলের একাংশ বিভিন্ন উপজেলা ও পৌরসভায় পাল্টা কমিটি ঘোষণা করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM