চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আরও ১২৪ জন করোনা আক্রান্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৬১ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ১২৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে ১০৮ জন নগরের ও ১৬ জন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

শনিবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩১ হাজার ৩৩৬ জনের মধ্যে ২৪ হাজার ৩১৭ জন নগরের ও ৭ হাজার ১৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

- Advertisement -google news follower

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬০ জন; এর মধ্যে ২৫৭ জন নগরের ও ১০৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৩ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৫১ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৬৮ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

ইমপেরিয়াল হাসপাতালে ৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM