উখিয়ায় ছুরিকাহত যুবকের মৃত্যু

কক্সবাজারের উখিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম সাদ্দাম হোসেন। সাদ্দাম উখিয়ার কুতুপালং ধইল্যাঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে।

- Advertisement -

জানা যায়, গত শনিবার প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত সাদ্দামকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে সে মারা য়ায়।

- Advertisement -google news follower

সাদ্দামের হোসেনের পিতা আমির হোসেন বলেন, আমার ছেলে একজন কোরআনে হাফেজ। শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৩টার দিকে ধইল্যাঘোনা মসজিদের সামনে একই এলাকার মুসলিম উদ্দিন হঠাৎ করে কিছু বুঝে উঠার আগেই ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে চমেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে মারা যায়।

তিনি বলেন, এ ঘটনায় শনিবার খুনি মুসলিম উদ্দিনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছি। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

- Advertisement -islamibank

রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দামকে ছুরিকাঘাত করা হয়েছে। আমি এই ঘটনায় জড়িত মূলহোতা খুনি মুসলিম উদ্দিনকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ বলেন, নিহতের পিতা থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামি মুসলিম উদ্দিনকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM