চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্ত ৬৭

চট্টগ্রামে শীতের শুরু থেকেই করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৬৭ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩০ হাজার ৬২৮ জন। তবে এদিন করোনায় কেউ মৃত্যুবরণ করেননি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে ১ হাজার ১৩২টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৮৯টি নমুনা পরীক্ষায় ৭ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে  ৪৭২টি নমুনা পরীক্ষায় ৩৩ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩১টি নমুনা পরীক্ষায় ১০ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৫টি নমুনা পরীক্ষায় ১৪ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা ৩জন।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের একটি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তদের মধ্যে ৬৩ জন এবং উপজেলায় ৪ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM