মহানগর ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

অবশেষে ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম মহানগর এবং উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি। মহানগর বিএনপির ৩৯ সদস্য বিশিষ্ট কমিটিতে ডা. শাহাদাত হােসেনকে আহ্বায়ক ও আবুল হাশেম বক্করকে সদস্য সচিব করা হয়েছে।

- Advertisement -

অন্যদিকে গোলাম আকবর খন্দকারকে আহ্বায়ক করে ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির ৪৩ সদস্যের কমিটি।

- Advertisement -google news follower

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই দুটি কমিটি অনুমোদন দেওয়া হয়।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটিতে ১৩ জনকে যুগ্ম আহ্বায়ক করাহ হয়েছে। তারা হলেন— এম এ আজিজ, মাে. মিয়া ভােলা, অ্যাড. আব্দুস সাত্তার, সৈয়দ আযম উদ্দীন, এস এম সাইফুল আলম, এসএ খােদা তােতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, শাহ আলম, ইঙ্কান্দার মির্জা, আব্দুল মান্নান।

- Advertisement -islamibank

অন্যদিকে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে গোলাম আকবর খোন্দকারকে আহ্বায়ক করা হলেও বাকি ৪১ জনকে রাখা হয়েছে সদস্য হিসেবে।

এর আগে কমিটিতে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ছিলেন ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক ছিলেন আবুল হাশেম বক্কর। অন্যদিকে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক ছিলেন কারাবন্দী মোহাম্মদ আসলাম চৌধুরী।

গোলাম আকবর খোন্দকার এর আগে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সভাপতি ছাড়াও ওমানের রাষ্ট্রদূত ও ষষ্ঠ সংসদের সদস্য ছিলেন। বর্তমানে তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM