টেকনাফে ‌বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নাগরিক নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‌বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা নাগরিক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি থ্রি কোয়ার্টার প্যান্ট ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২১ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লাথোরঘোনার পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় র‌্যাবের দু’জন সদস্য আহত হয়।

- Advertisement -google news follower

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে লোথোরঘোনা পাহাড়ে অভিযানে যায় র‌্যাবের একটি টিম। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ইয়াবা, অস্ত্র ও একজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম না জানা গেলেও তিনি রোহিঙ্গা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

- Advertisement -islamibank

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM