চট্টগ্রামে করোনা: ৩ মৃত্যুর দিনে আক্রান্ত ১৫৩

চট্টগ্রামে শীতের শুরু থেকেই উচ্চহারে বেড়েই চলছে করোনা রোগী। তবে শঙ্কার বিষয় হলো রোগীও মারা যাচ্ছে প্রতিদিন। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরো তিনজন। এনিয়ে চট্টগ্রামে মারা গেল ৩৪৭ জন।

- Advertisement -

এদিকে এই সময়ে চট্টগ্রামে করোনয় আক্রান্ত হয়েছে আরো ১৫৩ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৯ হাজার ৬৩ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে ১ হাজার ৭৫৫ টি নমুনা পরীক্ষা করা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৬৭৪টি নমুনা পরীক্ষায় ১৭ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৫৪২টি নমুনা পরীক্ষা করে ২১ জন করোনা রোগী পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৬টি নমুনা পরীক্ষা করে ২০ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৭৫টি নমুনা পরীক্ষায় ৮ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৩টি নমুনা পরীক্ষায়  ৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

এছাড়া, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৭৬টি নমুনা পরীক্ষায় ৬১ জন এবং শেভরণ ক্লিনিক্যান ল্যাবে ৫৬টি নমুনা পরীক্ষায় ১৫. চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩১টি নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের দুইটি নমুনা পরীক্ষা করে নমুনা পরীক্ষা করা হয়। এতে নেগেটিভ ফল আসে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৩৪ জন এবং উপজেলায় ১৯ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM