চসিক নির্বাচনে বিদ্রোহীদের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

তিনি বলেন, চসিক নির্বাচনে প্রায় ওয়ার্ডে বিদ্রোহী হিসেবে কাউন্সিলর প্রার্থী রয়েছেন। এদের ব্যাপারে দলের অবস্থান অত্যন্ত কঠোর। দলের সমর্থিত প্রার্থীর বাইরে যারা নির্বাচন করবেন এবং দলীয় অবস্থানে থেকে প্রার্থীদের পক্ষে কাজ করবেন না, ভবিষ্যতে তাদের নৌকার প্রতীক পাওয়ার সুযোগ থাকবে না।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে নগরের কাজীর দেউড়িস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগের জিপিএ-৫ শিক্ষার্থীদের সংবর্ধনা শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নগর শাখার সভাপতি সাজ্জাদ আলম।

আরও পড়ুন: ধর্ম ব্যবসায়ীরা ধর্মের ভুল ব্যাখ্যা করছেন: হানিফ

নির্বাচনে ইভিএম বিষয়ে বিএনপির আপত্তির বিষয়ে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা (বিএনপি) অংশ নেয়। প্রথম থেকেই তারা এটি বিরোধিতা করে আসছেন। এর আগেও ইভিএম নিয়ে বহু আলোচনা হয়েছে। বিভিন্ন নির্বাচনের মাধ্যমে ভোটাধিকার করা হয়েছে। এটি নিয়ে নতুন করে বলার কিছু নেই।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুবনা হারুন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার তৌহিদুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...