সবজির বাজারে ফিরেছে স্বস্তি

গেল সপ্তাহের মতো অপরিবর্তিত রয়েছে সবজির দাম। কম দামে সবজি পাওয়ায় এখন অনেকটাই স্বস্তি ফিরেছে ক্রেতাদের মধ্যে। তবে ভোজ্যতেল সয়াবিনের দাম এখনো বাড়তি দামেই বিক্রি হচ্ছে।

- Advertisement -

শুক্রবার (১৮ ডিসেম্বর) রিয়াউদ্দিন বাজার, চকবাজার ও কাজীর দেউড়ি বাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

বাজারে প্রতিকেজি মুলা ২০ টাকা,  গাজর ৫০ টাকা, শিম ৩০ টাকা, বেগুন ৪০ থেকে ৫০ টাকা, টমেটো  ৩০ থেকে ৪০ টাকা,বাঁধাকপি ২০ থেকে ২৫ টাকা, ফুলকপি  ৩৫ টাকা, কাঁচা মরিচ ৮০  টাকা।

মাছের বাজারে রুই মাছ ২৫০ টাকা, চিংড়ি ৫০০ থেকে ৫৫০ টাকা, কাতল ১৭০ টাকা, তেলাপিয়া ১৪০ থেকে ১৬০ টাকা, পাবদা ৪০০ টাকা।

- Advertisement -islamibank

বাজারে প্রতি কেজি খাসির মাংস ৭৮০ থেকে ৮০০ টাকা, গরুর মাংস বিক্রি হচ্ছে ৫৫০ থেকে ৫৮০ টাকা। প্রতিকেজি  ব্রয়লার মুরগি ১২০ টাকা, লেয়ার মুরগি ২২০ থেকে ২৩০ টাকা, সোনালী মুরগি বিক্রি হচ্ছে ১৯০ থেকে ২০০ টাকায়। বাজারে প্রতিডজন মুরগির লাল ডিম বিক্রি হচ্ছে ১১৫ থেকে ১২০ টাকা, দেশি মুরগির ডিম ১৮০ থেকে ১৯০ টাকা।

চালের বাজারে প্রতিকেজি মিনিকেট বিক্রি হচ্ছে ৫৮ থেকে ৬২, পাইজাম ৪৫ থেকে ৫৬ টাকা,  মোটা চাল ৪৪ থেকে ৪৫ টাকা এবং চিকন চাল  ৫০ থেকে ৫২ টাকায় বিক্রি হচ্ছে। ভোজ্যতেল সয়াবিন লিটারে বিক্রি হচ্ছে ১২০ টাকায়।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM