উন্নয়ন মেলা তরুণদের জন্য উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। বাংলাদেশের একজন মানুষও দরিদ্র থাকবে না। গ্রাম ও শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। গ্রামের মানুষ শহরের সকল সুযোগ-সুবিধা পাবে।

- Advertisement -

বৃহস্পতিবার (৪ অক্টোবর) ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগানে রাজধানীর শেরেবাংলা নগরে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ মেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতেই থিম সং পরিবেশন করা হয়। এ ছাড়া গত সাড়ে ৯ বছরে বর্তমান সরকারের উন্নয়নের একটি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, ভিক্ষুক জাতির কোনো ইজ্জত থাকে না। আমরা কারো কাছে ভিক্ষা চাই না। নিজেদের সম্পদ দিয়ে আমরা এ দেশকে গড়ে তুলতে চাই। আমরা যে উন্নয়ন করছি তার সঙ্গে আরও কি উন্নয়ন যেতে পারে-এটা দেশের তরুণদের ভাবতে হবে।

- Advertisement -islamibank

এবারের উন্নয়ন মেলা তরুণদের জন্য উৎসর্গ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন চৌধুরী, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM