মাস্ক না পরায় ৪২ জনকে জরিমানা

মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে জেলা প্রশাসনের ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নগরের বিভিন্ন এলাকায় অভিযান হয়েছে। এ সময় ৪২ জনকে মোট ১০ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -

বুধবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আলমগীর বহদ্দারহাট এলাকায় ১০ জনকে ২ হাজার ১১০ টাকা, উমর ফারুক লালাখান বাজার ও ওয়াসা মোড়ে ৭ বাস ড্রাইভারকে ৩ হাজার ৫০০ টাকা ও মাস্ক না পরায় ৪ পথচারীকে ৮০০ টাকা অর্থদণ্ড করেন। এছাড়া গালিব চৌধুরী মাস্ক না পরায় ২১ জন ব্যক্তিকে ৪ হাজার ২০০ টাকা অর্থদণ্ড করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, আন্তঃনগর বাসগুলো স্বাস্থ্যবিধি মানছে না। সিটের বাইরে অধিক যাত্রী তুলে গাদাগাদি অবস্থা তৈরি করে যাত্রীদের ঝুঁকিতে ফেলছে। যার ফলে আজকে ৭ জন ড্রাইভারকে ৩ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড করা হয় এবং ভবিষ্যতে করবে না মর্মে মুচলেকা নেওয়া হয়।

- Advertisement -islamibank

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করার ফলে মাস্ক ব্যবহার বৃদ্ধি পেয়েছে যা ইতিবাচক। ভবিষ্যতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM