ট্রাকের হাইড্রলিক বক্সে সাড়ে ১৩ হাজার ইয়াবা

0

সাতকানিয়ায় ডাম্পার ট্রাকের হাইড্রলিক বক্সের ভেতর থেকে সাড়ে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার সাতকানিয়া রাস্তার মাথা এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার ও পাচারকারীদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো— মো. রুবেল (২৬) ও আফতাব উদ্দিন (৩৪)। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত ডাম্পার ট্রাকটিও জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার দিন রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি শুরু করে পুলিশ।

রাত ১টার দিকে চট্টগ্রামমুখী একটি ডাম্পার ট্রাককে সিগন্যাল দিলে গাড়ি থামানোর পর চালক ও হেলপার পালানোর চেষ্টা চালায়। এসময় তাদের আটক করে ডাম্পার ট্রাকে তল্লাশি শুরু করে পুলিশ। তল্লাশির একপর্যায়ে ট্রাকের হাইড্রলিক বক্সের ভেতর থেকে সাড়ে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত ট্রাকচালক ও হেলপার মিলে হাইড্রলিক বক্সের ভেতরে লুকিয়ে ইয়াবা পাচার করছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে ট্রাকযোগে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।

তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ তাদেরকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে, জানান ওসি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...