চট্টগ্রামে করোনায় আরো দুই জনের মৃত্যু

চট্টগ্রামে শীতের প্রকোপ রাড়তেই করোনা আক্রান্ত রোগীর মৃত্যুর সংখ্যাও বাড়তে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরো দুইজন। এর আগেরদিনও করোনায় দুইজন মারা যান।

- Advertisement -

এদিনও ১ হাজার ৩৮৯টি নমুনা পরীক্ষার বিপরীতে চট্টগ্রামে করোনয় আক্রান্ত হয়েছে আরো ১৪৪ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৭ হাজার ৫৫৬ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৫টি ল্যাবে ১হাজার ৫৫১টি নমুনা পরীক্ষা করা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি)৫৮৯টি নমুনা পরীক্ষায় ২৯ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৩৪টি নমুনা পরীক্ষা করে ৪০ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৫টি নমুনা পরীক্ষা করে ৩৮ জন করোনা রোগী পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৭টি নমুনা পরীক্ষায় ৩১ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২০টি নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫৪টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০৯ জন এবং উপজেলায় ৩৫ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM