আইসিইউতে হেফাজত মহাসচিব

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। এ অবস্থায় গতকাল বৃহস্পতিবার রাতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

- Advertisement -

এর আগে ১ ডিসেম্বর শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন নূর হোসাইন কাসেমীর প্রেস সেক্রেটারি মুনির আহমেদ।

- Advertisement -google news follower

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা চলছে এই হেফাজত নেতার। জানা গেছে, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতলে আসেন নূর হোসাইন কাসেমী। স্বাভাবিকভাবেই তাঁর করোনা পরীক্ষা করা হয়, যার ফলাফল নেগেটিভ এসেছে। তবে কোভিড নেগেটিভ আসলেও তাঁর শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে থাকে এবং তাঁকে আইসিইউতে নেওয়া হয়।

প্রসঙ্গত, হেফাজতে ইসলাম বাংলাদেশ প্রতিষ্ঠার শুরু থেকেই আল্লামা নূর হোসাইন কাসেমী ঢাকা মহানগর আমিরের দায়িত্ব পালন করে আসছিলেন। সম্প্রতি সংগঠনটির প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুর পর নতুন কমিটি গঠন করা হয়েছে। সেখানে মহাসচিবের দায়িত্ব পেয়েছেন নূর হোসন কাসেমী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM