ভারতে ফ্ল্যাট থেকে বাংলাদেশি তরুণীর লাশ উদ্ধার

ভারতের মহারাষ্ট্রের নবি মুম্বাই এলাকার একটি ফ্ল্যাট থেকে ২৬ বছর বয়সী এক বাংলাদেশি তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। যে ব্যক্তির সঙ্গে তিনি কলম্বলি অঞ্চলের ওই ফ্ল্যাটে ছিলেন, তার খোঁজে অভিযান শুরু করেছে পুলিশ

- Advertisement -

নিহতের নাম লিপি সাগর শেখ ওরফে রীনা শেখ। পুলিশ বলছে, লিপি অবৈধ অভিবাসী। ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর এবং টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কমপক্ষে তিন সপ্তাহ আগে মেয়েটি মারা যান।

- Advertisement -google news follower

পুলিশ জানিয়েছে, তরুণীকে শ্বাসরোধে হত্যার পর বাইরে থেকে রুমে তালা দিয়ে পালিয়ে গেছে হত্যাকারী। লিপি হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন। ওই ফ্ল্যাটে আরও দুই বাংলাদেশি নারী বসবাস করতেন।

লকডাউনের সময় তিনজনেরই চাকরি চলে যায়। বাকি দুজন এই সময়ে বাংলাদেশে ফিরে আসলেও লিপি ভারতে থেকে যান। ওই দুই নারী চাকরি নবায়নের জন্য সোমবার মুম্বাইয়ে গিয়ে ফ্ল্যাটে গিয়ে দরজা বন্ধ পান। তখন পুলিশ এসে লিপির লাশ উদ্ধার করে।

- Advertisement -islamibank

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, লিপির সঙ্গে বাংলাদেশি এক যুবকের সম্পর্ক ছিল। দুই রুমমেট দেশে যাওয়ার পর তারা একসঙ্গে ওই ফ্ল্যাটে থাকছিলেন। ওই যুবকই লিপিকে খুন করেছেন বলে ধারণা স্থানীয় পুলিশের।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM