বিএনপির নেতা–কর্মীরা পদ্মা সেতুতে উঠবেন না: শাজাহান খান

বিএনপি নেতা–কর্মীদের পদ্মা সেতু পারাপার না হওয়ার জন্য আহ্বান করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান শাজাহান খান এমপি।

- Advertisement -

মঙ্গলবার (৮ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস উপলক্ষ্যে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত এক মুক্তিযোদ্ধা সমাবেশে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

দেশের অর্থে পদ্মা সেতু তৈরি করা হচ্ছে উল্লেখ করে শাজাহান খান বলেন, পদ্মা সেতু নির্মাণের ক্ষেত্রে বাধা দিতে বিএনপি নানা ষড়যন্ত্র ও চক্রান্ত করেছিল। তাদের সেই চক্রান্তকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে প্রধানমন্ত্রী সেটি করে দেখিয়েছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, পদ্মা সেতু তৈরি করতে পারবে না বলে আপনি ভবিষ্যৎবাণী করেছিলেন। হাস্যকর কথা বলেছিলেন সেদিন। পদ্মা সেতু জোড়াতালি দিয়ে বানানো হচ্ছে, এটাও বলেছিলেন।

- Advertisement -islamibank

তাই আপনাকে উদ্দেশ করে বলি, এই সেতু আপনি পার হবেন না। নয়তো ভেঙে পড়বে। আর যদি আপনি পার হন, তাহলে আমরা জিজ্ঞাসা করবো, আপনার দেয়া ওয়াদা রক্ষা করছেন না কেনো?

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM