প্রেমিকাকে বিয়ে করায় হত্যা, নোয়াখালী থেকে গ্রেফতার

নগরের বন্দর থানার আনন্দ বাজারে ইব্রাহিমকে (৩৫) বাসা থেকে ডেকে নিয়ে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— নোয়াখালী জেলার চরজব্বর থানার চরলক্ষী সেকান্দরের বাড়ির মো.সেকান্দার হোসেনের ছেলে মো. সোহাগ ওরফে সোহেল ফরিদ (৩০) ও একই এলাকার মো. তোফায়েল আহম্মদের ছেলে মো. রাসেল প্রকাশ শামীম (২৪)।

- Advertisement -google news follower

সোমবার (৭ ডিসেম্বর) নোয়াখালীর চরজব্বর থানার দুর্গম চর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। নিহত মো. ইব্রাহিম খলিল নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার মো. ওয়াজ দৌল্লার ছেলে।

বন্দর জোনের সহকারী কমিশনার কীর্তিমান চাকমা বলেন, সোহাগ ওরফে সোহেল ফরিদের খালাতো ভাই আজাহারের প্রেমিকা রুপিয়াকে দুই বছর আগে বিয়ে করে মো. ইব্রাহিম। এতে আজাহার ক্ষুদ্ধ হয়ে ইব্রাহিমকে হত্যা করার জন্য সোহাগকে প্রস্তাব দেয়। বিনিময়ে সোহাগকে ৪০ হাজার টাকা দিবে বলে। সোহাগ এই প্রস্তাবটি মো. রাসেল প্রকাশ শামীমকে জানালে ইব্রাহিমকে খুন করার জন্য রাজি হয় সে।

- Advertisement -islamibank

‘গত ২৭ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে সোহাগ ইব্রাহিমকে ফোন করে ইলিশ মাছ দেওয়ার কথা বলে আনন্দ বাজার সাগর পাড়ে নিয়ে যায়। সেখান থেকে সোহাগ ও শামীম মিলে ইব্রাহিমকে সাগরের কিনারায় নিয়ে ধারালো ছুরি দিয়ে হত্যা করে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM