মানিকছড়িতে মা-হারা যমজ শিশুকে ধর্ষণ, পিতা গ্রেফতার

খাগড়াছড়ির মানিকছড়িতে মা-হারা ১১ বছরের দুই শিশুকন্যাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে পিতা নুর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতা দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়িতে পাঠানো হয়েছে।

- Advertisement -

পুলিশ জানায়, গত ৪ ডিসেম্বর রাতে পিতা নুর আলম যমজ দুই বোনকে ধর্ষণ করে। ধর্ষিত দুই বোন ঘটনাটি নানী ফাতেমা আক্তারকে জানালে বিষয়টি জানাজানি হয়।

- Advertisement -google news follower

পরে বিষয়টি মানিকছড়ি থানা পুলিশকে অবগত করে ধর্ষণের শিকার দুই শিশুর নানী। এ ঘটনায় শনিবার বিকেলে ধর্ষিতার নানী ফাতেমা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মানিকছড়ি থানায় মামলা করেন।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, ধর্ষণে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ধর্ষক নুর আলমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনে হয়েছে নুর আলম দুই শিশুকে ধর্ষণ করেছে।

- Advertisement -islamibank

‘নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করে দুপুরে আসামিকে খাগড়াছড়ি আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত নুর আলম এর আগেও বিভিন্ন অপরাধ সংঘটিত করেছে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM