৫৮ জনকে জরিমানা করলেন, মাস্কও দিলেন

মাস্ক ব্যবহার না করায় নগরে ৫১ মামলায় ৫৮ জনকে মোট ১৪ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি মাস্কও বিতরণ করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

- Advertisement -

শনিবার (৫ ডিসেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযানে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ৩ ভ্রাম্যমাণ আদালত

- Advertisement -google news follower

নাসিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।  তিনি বলেন, করোনার সময় মাস্ক পরা বাধ্যতামূলক হলেও ওই এলাকার ক্রেতা ও বিক্রেতা অনেকেই মাস্ক পরছেন না। আবার মাস্ক মুখের নিচে থাকলেও মুখ খোলা বা বের করা অবস্থায় রয়েছেন অনেকেই।

এ সময় ৮ মামলায় ৮ জনকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া মাস্কহীন ১০০ জনের মাঝে ১০০টি মাস্কও বিতরণ করা হয়।

- Advertisement -islamibank

এদিকে গোলপাহাড় মোড়, জিইসি এবং কাজির দেউড়ী এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম। তিনি ৩০ মামলায় ৩৭ জনকে ১১ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড ও পাশাপাশি ২০০ জনের মাঝে মাস্ক বিতরণ করেন।

অন্যদিকে দুপুরে কোতোয়ালী মোড় ও নতুন ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন। তিনি মাস্ক না পরায় ১৩ মামলায় ১৩ জনকে ১ হাজার ৪৫০ টাকা অর্থদণ্ড করেন।

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM