করোনা মোকাবিলায় বাংলাদেশ অনেকটাই সফল

করোনা মোকাবিলায় বাংলাদেশ অনেকটাই সফল হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর।

- Advertisement -

তিনি বলেন, যদিও প্রথমদিকে অনেকের আশঙ্কা ছিল, সারা বিশ্বে যেভাবে মানুষ মারা গিয়েছে সে অবস্থা এখানেও হতে যাচ্ছে। কিন্তু সরকারের প্রচেষ্টায় এবং স্বাস্থ্য সংশ্লিষ্টদের আন্তরিকতার কারণে রোগীদের জীবন বাঁচাতে সক্ষম হয়েছে।

- Advertisement -google news follower

শনিবার (৫ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে মা ও শিশু হাসপাতালে পরিদর্শনে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে সচিব মো. আলী নূর মা ও শিশু হাসপাতালে আরও ১০০ শয্যার করোনা ওয়ার্ডের উদ্বোধন করেন।

তিনি বলেন, করোনা নিয়ে প্রধানমন্ত্রী প্রতিনিয়ত যেভাবে দিকনির্দেশনা ও পরামর্শ দিচ্ছেন-আশা করছি করোনার দ্বিতীয় ধাপ শুরু হলেও আমরা মোকাবিলা করতে সক্ষম হবো।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব আলী আজম খান, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার কবির, মা ও শিশু হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক, ট্রেজারার রেজাউল করিম আজাদ প্রমুখ।

জয়নিউজ/এসআই

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM