বোয়ালখালীতে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা-মোটরসাইকেল

0

বোয়ালখালীতে রাতের আঁধারে ১টি অটোরিকশা ও ১টি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ ২নং ওয়ার্ডের বড়ুয়া পাড়ায় সুদত্ত বড়ুয়া তপনের ঘরের সামনে তার সিএনজিচালিত অটোরিকশাটি ও তার নির্মাণাধীন কাচারি ঘরে একই বাড়ির রাজু বড়ুয়া তার মোটরসাইকেলটি রেখেছিলেন। ভোর ৫টার দিকে তপন বড়ুয়ার স্ত্রী ঘুম থেকে উঠে অটোরিকশা ও মোটরসাইকেলটি পুড়তে দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। ততক্ষণে অটোরিকশা ও মোটরসাইকেলটি ভষ্মিভূত হয়ে যায়।

সিএনজিচালিত অটোরিকশার মালিক সুদত্ত বড়ুয়া তপন জানান, শনিবার ভোর ৫টার দিকে ঘুম থেকে জেগে এ ঘটনা জানতে পারি। গত ৪ বছর আগে ঋণ নিয়ে ২ লাখ টাকায় গাড়িটি কিনেছিলাম।

একই বাড়ির মোটরসাইকেলের মালিক রাজু বড়ুয়া জানান, গত ১০ মাস আগে মোটরসাইকেলটি কিনেছিলাম। কে এমন শত্রুতা করলো বুঝতে পারছি না।

এই ঘটনা পরিকল্পিত উল্লেখ করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মোকারম বলেন, একইসময়ে দুটি গাড়ি পোড়ানো হলো। এটি পরিকল্পিত ঘটনা বলে মনে হচ্ছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/মাসুদ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...