হত্যার ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার করল পুলিশ

নগরের টেরিবাজারের আফিম গলি এলাকায় মাধব দেবনাথ (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ

- Advertisement -

মাধব দেবনাথ কুমিল্লা জেলার বাসিন্দা। তিনি লালদিঘী এলাকায় ব্যাচেলর ভাড়া বাসায় থাকতো। পুলিশ বলছে, মাধব দেবনাথকে তিনদিন আগে হত্যা করা হয়। এরপর লাশ খাটের নিচে লুকিয়ে রাখা হয়।

- Advertisement -google news follower

এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে বলেও জানায় পুলিশ। পুলিশ বলছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশের পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, টেরিবাজার আফিমের গলি এলাকার একটি বাসা থেকে মাধব দেবনাথ নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে তিনদিন আগে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ খাটের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। যুবক হত্যার ঘটনায় তার আত্মীয়সহ মোট ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM