বাসের ধাক্কা অটোরিকশায়: একই পরিবারের ছয়জনসহ নিহত ৭

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয় জনসহ সাত জন নিহত হয়েছেন। অপর নিহত সিএনজি অটোরিকশার চালক। নিহতদের মধ্যে চার জন পুরুষ, দুজন নারী এবং একটি শিশু রয়েছে।

- Advertisement -

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ-দৌলতপুর সড়কের মুলকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি’র যাত্রী ছিলেন।

- Advertisement -google news follower

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, দৌলতপুরে সিএনজিচালিত একটি অটোরিকশাকে অপরদিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস সামনে থেকে ধাক্কা দিলে সিএনজিতে থাকা একই পরিবারের ছয় জনসহ সাত জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন— একই পরিবারের হরেকৃষ্ণ বাদ্যকার (৫৫), তার ছেলে গোবিন্দ বাদ্যকার (২৮), গোবিন্দর স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), মেয়ে রাধে বাদ্যকার (৪), চাচী খুশি বাদ্যকার (৫২) ও চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকার (৩০)। এছাড়া সিএনজিচালক জামাল শেখ (৩০)। নিহতদের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামে।

- Advertisement -islamibank

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজি ভাড়া করে দৌলতপুর থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। উপজেলার মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM