চট্টগ্রামে করোনা: একদিনের ব্যবধানে বেড়েছে ৬১ রোগী!

চট্টগ্রামে ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও বেড়েছে করোনা রোগী। একদিনের ব্যবধানেই আক্রান্তের সংখ্যা বেড়েছে ৬১ জন!

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৯০টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে ২৬০ জন। অথচ এর আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ১৯৯ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ৫৯৪ জন।

- Advertisement -google news follower

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যুও হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৯টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪৯০ নমুনা পরীক্ষায় ২১ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৬৩ নমুনা পরীক্ষায় ১২০ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৩ নমুনা পরীক্ষায় ৩৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৭ নমুনা পরীক্ষায় ১৬ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৬ নমুনা পরীক্ষায় ১১ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৯ নমুনা পরীক্ষায় ৩২ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১০৯ নমুনা পরীক্ষায় ২০ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮ নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮৫টি নমুনা পরীক্ষায় কারো দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি।

গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৬০ জনের মধ্যে ২১৩ জন নগরের এবং ৪৭ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM