নোকিয়ার নতুন ফিচার ফোনে স্মার্ট অভিজ্ঞতা

ফিচার ফোনো স্মার্টফোনের মতো অভিজ্ঞতা দিতে নোকিয়া বাজারে নিয়ে এসেছে নতুন হ্যান্ডসেট।

- Advertisement -

চতুর্থ প্রজন্মের মোবাইল নেটওয়ার্ক ফোর-জি সমর্থিত নোকিয়া ৬৩০০ ফোনে হোয়াটস অ্যাপ, ইউটিউব এবং অন্যান্য প্রচলিত অ্যাপ ব্যবহার করা হবে। এছাড়াও কাইওএস প্রযুক্তি সম্পন্ন এই ডিভাইসটিতে থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ম্যাপের মতো প্রযুক্তি সুবিধা।

- Advertisement -google news follower

কোয়ালকুম স্ন্যাপড্রাগন ২১০ মডেলের চিপ সম্বলিত নোকিয়া ৬৩০০-তে আরও থাকছে ওয়াইফাই এবং হটস্পট প্রযুক্তি।

এছাড়াও চতুর্থ প্রজন্মের নেটওয়ার্ক সমর্থিত এবং সিরিজ ৩০ প্লাস পরিচলন ব্যবস্থার নোকিয়া ২২৫ সেটটি গ্রাহকদেরকে সামাজিকমাধ্যমে সংযুক্তের পাশাপাশি একাধিক অংশগ্রহণকারীর সঙ্গে গেমিং অভিজ্ঞতা দেবে।

- Advertisement -islamibank

প্রায় ১১৫০ মিলিএম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সঙ্গে সঙ্গে নোকিয়া ২২৫ ফোর-জির নকশায় ‘অসাধারণ ফিনিশিং’ দেওয়া হয়েছে। এছাড়াও অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের আসল ডিকশনারি অ্যাপটি ইংরেজি চর্চা করার জন্য সহায়ক হবে।

]বাংলাদেশের বাজারে নোকিয়া ৬৩০০ ফোর-জির মূল্য পাঁচ হাজার ২৯৯ টাকা এবং নোকিয়া ২২৫ ফোরজি ফোন পাওয়া যাবে ৪ হাজার ১৯৯ টাকা মূল্যে। দুইটি ফোনই পাওয়া যাবে তিনটি ভিন্ন ভিন্ন রঙে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM