মিরসরাইয়ে অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেফতার

মিরসরাইয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইল উদ্ধারসহ এ চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭ নভেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলো— জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসী মো. হুমায়ুন রশিদ মামুন, মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (১৯)।

- Advertisement -google news follower

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার রাত ৮টায় জোরারগঞ্জ বাজারে এক বিকাশ ব্যবসায়ীকে পেছন চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ৫টি মোবাইল, নগদ ১২ হাজার ৯০০ টাকা নিয়ে যায়। এ ঘটনা জোরারগঞ্জ ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইলসহ ওই চার জনকে গ্রেফতার করা হয়।

‘এসময় জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসীর তালিকায় থাকা মো. হুমায়ুন রশিদ মামুনকেও একই স্থান থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছে বেশকিছু দেশীয় অস্ত্র পাওয়া যায়।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM