‘রমিজ রাজার চেয়ে আমার ছেলের ক্রিকেটজ্ঞান বেশি’

পাকিস্তান দলের সাবেক তারকা ক্রিকেটার রমিজ রাজার চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেটজ্ঞান বেশি- এমনই মন্তব্য একজনের। শুধু একজন বললে ভুল হবে, বিস্ফোরক এ মন্তব্য করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ হাফিজ!

- Advertisement -

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে হাফিজ বলেন, সাবেক খেলোয়াড় হিসেবে তাঁর (রমিজ) প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা রয়েছে। তবে আপনি যদি আমার ১২ বছরের ছেলের সঙ্গে কথা বলেন, তাহলে বুঝতে পারেন ওর ক্রিকেটজ্ঞান, সচেতনতা রমিজ ভাইয়ের চেয়ে বেশি।

- Advertisement -google news follower

কয়েকদিন আগে নিজের ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে হাফিজকে অবসর নিতে বলেছিলেন রমিজ। ওই ভিডিওতে সিনিয়র ক্রিকেটারদের উদ্দেশ্যে রমিজ বলেন, সম্মানের সঙ্গে যেন অবসর নিয়ে নেন হাফিজরা এবং তরুণ ক্রিকেটারদের জায়গা ছেড়ে দেন।

সেই মন্তব্যের ব্যাপারে হাফিজ বলেন, অবসর নেওয়া কিংবা না নেওয়া পুরোপুরি আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি যদি ফিটনেস কিংবা পারফরম্যান্সের মানদণ্ড পূরণ করতে না পারি অথবা দেখি যে পাকিস্তানের জন্য ভালো কেউ প্রস্তুত আছে, তাহলে আমি খুশি মনেই চলে যাব। আমার ক্রিকেট ক্যারিয়ার নিয়ে আমি সন্তুষ্ট।

- Advertisement -islamibank

রমিজের ইউটিউব চ্যানেলের ভিডিওগুলো টাকা দিয়ে প্রমোশনের বিষয়ে হাফিজ বলেন, রমিজ ভাই যদি টাকা দিয়ে নিজের ইউটিউব চ্যানেল বুস্ট করে এসবই করতে চায়, আমি তাকে আটকাতে পারব না। তবে আমি যতদিন ফিট আছি ও পারফর্ম করতে পারবো ততদিন পাকিস্তানের হয়ে খেলে যাব।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM