কি আছে ‘মালায়লাম’ ছবিতে?

বলিউড নায়িকাদের মতো গ্ল্যামার নেই, অ্যাকশানের বাহার নেই, তামিল নায়কদের মতো ‘এন্ট্রি’ কসরতও পাবেন না। এরপরও কেন চোখ ফেরাতে পারেননা দর্শক? কোন সেই শক্তি আপনাকে দুই-আড়াই ঘণ্টা বসিয়ে রাখবে, কাঁদাবে আর হাসাবে। আর ছবি যখন শেষ হবে তখন আপনার কল্পনায় ছিল না এমন হবে!

- Advertisement -

হ্যাঁ। বলছিলাম মালায়লাম মুভির কথা। বিশেষজ্ঞদের মতে, ভারতেই এই ফিল্ম ইন্ডাস্ট্রি একদিন ছাড়িয়ে যেতে পারে বলিউডকেও।

- Advertisement -google news follower

কি আছে এই মালায়লাম ছবিতে? গল্প, অতি সাধারণ গল্প। জীবন থেকে নেওয়া খুবই পরিচিত গল্পগুলোর শক্ত গাঁথুনিতে নির্মিত হয় মালায়লাম ছবি। সাদাসিধে, মেদহীন ঝরঝরে একটা গল্প।

অনেকেই ভাবেন মালায়ালাম মানেই ঘন কালো গোঁফের সঙ্গে বিশাল লুঙ্গি। সেই লুঙ্গি আবার কথায় কথায় হাঁটুর উপর তুলে গিঁট মেরে দেওয়া হয়। ভাষাগুলো হচ্ছে এন্ডা মেন্ডা পেন্ডে থেন্ডারাম ধরনের।

- Advertisement -islamibank

কিন্তু একবার দেখা শুরু করলে যেন মালায়লাম মুভির নেশা আর ছুটেই না। সাধারণ গল্পের এই অসাধারণ উপস্থাপনের জন্য বাড়ছে মালায়লাম ফ্যানের সংখ্যা।

সময় বের করে দেখে ফেলুন চমৎকার কিছু মালায়লাম মুভি- প্রেমাম, চার্লি, ব্যাঙ্গলোর ডেইজ, উস্তাদ হোটেল, নীরাম, ওম শান্তি ওশানা, দৃশ্যম।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM