চট্টগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতা রাসেল সংবর্ধিত

কেন্দ্রীয় যুবলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেছে চট্টগ্রাম যুবলীগের নেতাকর্মীরা। এসময় কয়েক হাজার নেতাকর্মীর স্লোগানে মুখরিত ছিল নগরের পুরাতন রেল স্টেশন চত্বর।

- Advertisement -

রোববার (২২ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আয়োজিত গণসংবর্ধনায় সিক্ত হন আনোয়ারার এই সন্তান।

- Advertisement -google news follower

সংবর্ধনা সভায় শহীদুল হক চৌধুরী রাসেল বলেন, চট্টগ্রামের সন্তান হিসেবে মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। যুবলীগ আগামী দিনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নপূরণে অগ্রনী ভূমিকা পালন করবে। জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যুবসমাজ তথা যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কথা বলে তারা জামাত-বিএনপির প্রেতাত্মা। তাদের এই মন্তব্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে যুব সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

- Advertisement -islamibank

রাসেল বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি সততার সঙ্গে পালনের মাধ্যমে চট্টগ্রাম যুবলীগকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ন ম টিপু সুলতান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম, মাহবুবুল হক সুমন, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল আলম রাশেদ, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি ত্রিপুরা, নগর যুবলীগের সদস্য সারোয়ার মোশের্দ কচি, সাবেক ছাত্র নেতা ও বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM