বাঁশখালীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের তেচ্ছিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের ব্যবহৃত দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২০ নভেম্বর) রাতে পুকুরিয়া ইউনিয়নের তেচ্ছিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর থেকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলো— কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহাপুরদ্বীপ দক্ষিণ পাড়ার মো. রহিম উল্লাহর ছেলে মো. জাহিদ উল্লাহ (৩০), বান্দরবান জেলার আলীকদম থানার মো. আবু সৈয়দের ছেলে মো. মঞ্জুরুল আলম (৩০) ও কক্সবাজার সদর থানার মো. সাগরের ছেলে মো. ইসমাইল (১৯)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দু’টি মোটরসাইকেলসহ তাদের তিনজনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৯৬ লাখ ৪২ হাজার ৫০০ টাকা। আসামিদের উদ্ধারকৃত ইয়াবাসহ বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM