বোধন আবৃত্তি স্কুলে অনলাইনে ভর্তি চলছে

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামে বোধন আবৃত্তি স্কুলের ৫৫তম আবর্তনে অনলাইনে ভর্তি চলছে। যেখানে বাংলা ভাষার শুদ্ধতম চর্চার অঙ্গীকার নিয়ে বড়দের জন্য ৬ মাসব্যাপী ও ছোটদের জন্য ২ বছরের পূর্ণাঙ্গ আবৃত্তি প্রশিক্ষণ হবে।

- Advertisement -

আরও থাকছে— শুদ্ধ উচ্চারণের তত্ত্ব ও প্রয়োগ, জিহ্বা-চোয়ালের ব্যায়াম ও মনোসংযোগ, মাইক্রোফোনের প্রায়োগিক ব্যবহার, ছন্দ, কবিতার ভাব ও রস, অনুষ্ঠানে উপস্থাপনা, সংবাদ পাঠ, শ্রুতি নাটক, আবৃত্তি-নির্মাণ ও প্রয়োগ। কোর্স শেষে সনদপত্র দেওয়া হবে।

- Advertisement -google news follower

এতে প্রশিক্ষক হিসেবে থাকবেন— বরেণ্য আবৃত্তিশিল্পী, নাট্যব্যক্তিত্ব, বিশিষ্ট কবি ও সাহিত্যিকরা। শিশু বিভাগ ও বড়দের জন্য আলাদা অনলাইন ক্লাস পরিচালিত হবে।

ক্লাস শুরু আগামী ১৫ জানুয়ারি সকাল ১০টায় জুম ও ফেইসবুকের মাধ্যমে। করোনাপরবর্তী স্বাভাবিক সময়ে চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে নিয়মিত ক্লাস পরিচালিত হবে।

- Advertisement -islamibank

যোগাযোগ: ০১৮১৭৭১৯০১৭, ০১৭১৮০০৪০৩৩, ০১৮১৯৩৩২৪৫৪, ০১৮১৫৬৪৭৯৪৯। এছাড়া অনলাইনে ভর্তি হতে এখানে ক্লিক করুন। আরও জানতে চোখ রাখুন বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম- ফেইসবুক পেইজে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM