হোটেল কর্মচারীর মাস্ক না থাকায় মালিককে জরিমানা

স্বাস্থ্যবিধি না মেনে হোটেল পরিচালনার দায়ে চট্টগ্রামে দুই মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৬ নভেম্বর) নগরের নতুন চাক্তাই এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

- Advertisement -

অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ অভিযানে সহায়তা করে।

- Advertisement -google news follower

অভিযানে নতুন চাক্তাই এলাকার ক্যাফে ফয়েজ হোটেল অ্যান্ড রেস্তোরাঁ এবং হোটেল পিউর অ্যান্ড ফ্রেশ বিরানি হাউসে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনার প্রমাণ পান ভ্রাম্যমাণ আদালত।

এ সময় দুই হোটেলেই ব্যবস্থাপক, ক্যাশিয়ার ও অন্যান্য কর্মচারীদের মাস্ক ছাড়া অবস্থায় দেখতে পান ম্যাজিস্ট্রেট। এই কারণে দুই হোটেল মালিককে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান জানান, স্বাস্থ্যবিধি না মানার পাশাপাশি ওই দুই হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করা হচ্ছিলো। এই কারণে তাদের জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM