রামগড়ে আপন ছোট ভাইকে গুলি করলেন পৌর মেয়র!

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আপন ছোট ভাইকে গুলি করার অভিযোগ উঠেছে রামগড় পৌরসভার মেয়র কাজী শাহাজান রিপনের বিরুদ্ধে।

- Advertisement -

রোববার (১৫,নভেম্বর) রাত ৯টার দিকে তাদের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সহোদর কাজী শাহরিয়ার ইসলাম সাহেদকে আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

এসময় হাতাহাতির সময় আরেক ভাই জিয়াউল হক শিপনও মাথায় আঘাত পেয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়েছেন ।

ঘটনার প্রত্যক্ষদর্শী মেয়রের আরেক ভাই কাজী সাইফুল ইসলাম শিমুল জানান, দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে পারিবারিক সম্পত্তি দখল এবং টাকা আত্মসাতের কারণে মেয়র কাজী রিপনের সাথে তাদের অপর ভাইদের দ্বন্দ্ব চলে আসছিল। যার পরিপ্রেক্ষিতে এই ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

ওই রাতে বাড়ির সীমানায় প্রবেশের মুহুর্তেই মেয়র কাজী শাহজাহান রিপন ও জিয়াউল হক শিপন আরেক ভাই কাজী সাহেদকে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে রিপন ক্ষিপ্ত হয়ে তার পায়ে একাধিক গুলি করে।এতে সে অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, পৌর মেয়র কাজী রিপন এবং তার ভাইদের মাঝে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব চলছে। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ভাইদের মাঝে এই ঘটনা ঘটে থাকতে পারে। গুলিবিদ্ধ হয়ে একজন আহত এবং অন্যজনের মাথায় আঘাত পাওয়ার খবর শুনেছি। তবে এনিয়ে থানায় এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তের মাধ্যমে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

জয়নিউজ/শ্যামল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM