যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের ৬ নেতা

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটি ও কেন্দ্রীয় কার্যনির্বাহীর পূর্ণাঙ্গ কমিটিতে ৪০১ সদস্যের মধ্যে স্থান পেয়েছেন চট্টগ্রামের ছয় নেতা। এর মধ্যে কেন্দ্রীয় কমিটির সদস্য সংখ্যা ২০০ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সংখ্যা ২০১ জন।

- Advertisement -

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি ঘোষণা করেন। কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

- Advertisement -google news follower

পূর্ণাঙ্গ কমিটিতে আবারও জায়গা পেলেন আগের কেন্দ্রীয় কমিটির তিনজন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক সাধারণ সম্পাদক মনজুর আলম শাহিনও নতুন কমিটিতে প্রেসিডিয়াম সদস্য মনোনীত হয়েছেন।

পটিয়ার সন্তান যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। সিটি কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবু মুনির মো. শহীদুল হক রাসেল নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।

- Advertisement -islamibank

আরও পড়ুন: যুবলীগের নতুন কমিটিতে পদ পেলেন যাঁরা

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ কৃষি ও সমবায় সম্পাদক মীর মো. মহিউদ্দিন নতুন কমিটিতে পেয়েছেন তথ্য ও গবেষণা সম্পাদকের পদ। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি আদিত্য নন্দী নতুন কমিটির উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনীত হয়েছেন।

চবি ছাত্রলীগের সাবেক নেতা ও সাতকানিয়া পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মিন্টু যুবলীগের নতুন কমিটিতে সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।

অন্যদিকে নতুন গঠিত সিসি কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য চট্টগ্রামের তরুণ ব্যবসায়ী ও রাজনীতিক নিয়াজ মোর্শেদ এলিট এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক চট্টগ্রামের সন্তান অধ্যাপক ড. বিমান চন্দ্র বড়ুয়া।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM