চান্দগাঁও আবাসিকে পুলিশের অভিযান, ইয়াবা-নগদ টাকাসহ আটক ৪

নগরের বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিকের একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করেছে পুলিশ। এসময় এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে নিউ চান্দগাঁও আবাসিক এলাকার ৪ নম্বরের রোডের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযানে চালিয়ে এসব টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এর আগে ঢাকায় ইয়াবা বিক্রির পর অস্ত্র সংগ্রহ করে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে বাকলিয়া থেকে অস্ত্রসহ একজন ও পরে রোহিঙ্গা ক্যাম্প থেকে আরও একজনকে আটক করে পুলিশ। রিমান্ডে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান।

সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, রিমান্ডে আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া ওই বাসা থেকে এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে। আটক চারজন হলেন- মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল।

অভিযানে নেতৃত্ব দেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। এতে অংশ নেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ, সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM