বাসে আগুন: ৭ মামলায় গ্রেফতার ১৫

রাজধানীতে ১১ বাসে আগুন দেওয়ার ঘটনায় চার থানায় দায়ের করা হয়েছে সাতটি মামলা । এসব মামলায় পুলিশ এখন পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করেছে।

- Advertisement -

শুক্রবার (১৩ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে থাকা ও চলন্ত ১১টি বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। দুর্বৃত্তরা যাত্রী সেজে বাসে উঠে গানপাউডার জাতীয় বিস্ফোরক দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে বলে আলামত পাওয়া গেছে। বেশিরভাগ ক্ষেত্রে বাসের পেছনের অংশে আগুন লাগিয়ে দেওয়া হয়। তিনটি স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। তবে এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের গতকালের উপনির্বাচন ঘিরেই রাজধানীর অন্য এলাকায় নাশকতা চালানো হয়েছে বলে দাবি পুলিশের। এসব ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপি একে অপরকে দায়ী করেছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM