‘আমরা জিতব’- ট্রাম্পের টুইট

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন শেষ হয়েছে। প্রাথমিক ফলাফলে জো বাইডেনকে প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়েছে। তবে এখনও নির্বাচনে ফলাফল মেনে পরাজয় স্বীকার করেননি বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে আইনি লড়াইসহ নানা ক্যাম্পেইন চালিয়ে যাচ্ছেন ট্রাম্প ও তার প্রচার শিবির।

- Advertisement -

মঙ্গলবারও (১০ নভেম্বর) সোশ্যাল মিডিয়া ভোটের ফলাফল নিয়ে সমালোচনা মুখর দেখা গেছে ডোনাল্ড ট্রাম্পকে। এদিন ভ্যাকসিন নিয়ে টুইটসহ ভোটের ফলাফল নিয়ে তিনি দুইটি টুইট করেছেন।

- Advertisement -google news follower

‘আমরা জিতব’- ট্রাম্পের টুইট | 1111

ডোনাল্ড ট্রাম্প তার টুইট বার্তায় বলেন, ‘আমরা বড় ধরনের অগ্রগতি সাধন করেছি। আশা করি, আগামী সপ্তাহে ফলাফল আসবে। মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন।’

- Advertisement -islamibank

এই টুইটের কিছুক্ষণ পর আরেকটি টুইট করেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, ‘আমরা জিতব।’
‘আমরা জিতব’- ট্রাম্পের টুইট | 2222

জো বাইডেনের সঙ্গে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হোয়াইট হাউসে যাওয়ার ‘আইনি লড়াই সবেমাত্র শুরু হলো’ বলে জানিয়েছে ট্রাম্পের প্রচার শিবির।

হোয়াইট হাউসের প্রেস সচিব কালেইগ ম্যাকেনি এক সংবাদ সম্মেলনে বলেন, নির্বাচন এখনও শেষ হয়নি। এটি এখনও অনেক দূরে।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন পেয়েছেন ২৯০ ইলেকটোরাল ভোট, অন্যদিকে ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২১৪ ইলেকটোরাল ভোট।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM