পটিয়ায় সাড়ে ৩ হাজার ইয়াবাসহ দুই কারবারি ধরা

চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া এলাকায় মার্সা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

- Advertisement -

সোমবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে এনজে উচ্চ বিদ্যালয় এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামি মার্সা গাড়ির দুই যাত্রীর দেহ তল্লাশি করে ৩ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক দুইজন হলো- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকার মৃত সাব্বির আহমেদর ছেলে মো. ফাইসেল (২১) ও কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালি এলাকার সুলতান আহমেদের ছেলে মুহাম্মদ ইদ্রিস (৪০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ূন কবির খন্দকার জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পটিয়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবদ ইয়াবা পাচার করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM