চাঁদা না দেওয়ায় বান্দরবানে টোব্যাকাে কোম্পানির সেলসম্যান অপহৃত

বান্দরবানে চাঁদা না দেওয়ায় টোব্যাকাে কোম্পানির এক সেলসম্যানকে অস্ত্রের মুখে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শনিবার (৭ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কালাঘাটা বড়ুয়াটেক এলাকা থেকে ম্যারিজ টোব্যাকো কোম্পানির এক সেলসম্যানকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে। অপহৃতের নাম মো. ইসমাঈল (৩০)।

- Advertisement -google news follower

বড়ুয়াটেক এলাকায় সিগারেট বিক্রি করার সময় পাহাড়ের সশস্ত্র সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস)-এর সশস্ত্র গ্রুপের কালেক্টর মোটরসাইকেল যোগে তাকে তুলে নিয়ে যায় বলে খবর পাওয়া গেছে।

ম্যারিজ সিগারেট কোম্পানির ডিস্ট্রিবিউটর মো. আবুল কালাম বলেন, আমার কাছ থেকে জেএসএস সশস্ত্র গ্রুপের কিছু সদস্য বাৎসরিক টোকেন বাবদ ২ লাখ টাকা দাবি করে আসছিল। আমি চাঁদার টাকা না দেওয়ায় তারা আমার সেলসম্যানকে অপহরণ করে নিয়ে গেছে। তার মুক্তিপণর বাবদ সশস্ত্র গ্রুপ আমার কাছ থেকে ৩ লাখ টাকা দাবি করছে।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে অপহরণের সঙ্গে জড়িতদের খোঁজ করা হচ্ছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM