রোববার বিকেল থেকে চট্টগ্রামে পরিবহন ধর্মঘট

চট্টগ্রামে ৪ দফা দাবিতে রোববার (৮ নভেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টার পরিবহন ধর্মঘট এবং মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটি।

- Advertisement -

কমিটির দাবিগুলো হচ্ছে— বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কার, টর্মিনাল সংযোগ সড়ক অবৈধ দখলমুক্ত করা, শাহ আমানত সেতু এলাকায় মিনি টার্মিনাল নির্মাণ এবং সড়কে অবৈধ গাড়ির চলাচল বন্ধ করা।

- Advertisement -google news follower

শনিবার (৭ নভেম্বর) বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউনুছ এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ৪ দফা দাবিতে রোববার বিকেল ৩টা থেকে আমরা টার্মিনাল এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করব। কর্মসূচির পাশাপাশি বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে কোনো পরিবহন ছাড়বে না।

- Advertisement -islamibank

তবে এই সময়ের আগে বা পরে যেসব পরিবহন চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে ছাড়বে তা নির্দিষ্ট গন্তব্যে যেতে পারবে বলে জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM