চট্টগ্রাম-কলকাতা রুটে স্পাইস জেটের ফ্লাইট চালু

চট্টগ্রাম থেকে প্রতিবেশী দেশ ভারতের কলকাতায় ফ্লাইট পরিচালনা শুরু করছে স্পাইস জেট এয়ারলাইন্স।

- Advertisement -

বৃহস্পতিবার (৫ নভেম্বর) শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্বোধনী ফ্লাইটে চট্টগ্রাম থেকে যাচ্ছেন ৪৬ জন যাত্রী। কলকাতা থেকে ২০ জন যাত্রী আসবেন।

- Advertisement -google news follower

সূত্র জানায়, এয়ার বাবল চুক্তির অধীনে বাংলাদেশ ও ভারতের ফ্লাইট পরিচালনার অংশ হিসেবে এ রুটে ডানা মেলেছে স্পাইস জেট। এটি তাদের ১১তম আন্তর্জাতিক গন্তব্য।

প্রাথমিক পর্যায়ে চট্টগ্রাম-কলকাতা রুটে সপ্তাহে চারটি শনিবার, রোববার, মঙ্গলবার, বৃহস্পতিবার ননস্টপ ফ্লাইট পরিচালনা করা হবে। কলকাতা থেকে ফ্লাইট ছাড়বে সকাল ১০টা ৫ মিনিটে, চট্টগ্রাম পৌঁছাবে দুপুর পৌনে ১২টায়। চট্টগ্রাম ছাড়বে দুপুর সাড়ে ১২টায়, পৌঁছাবে বেলা ১টা ১০ মিনিটে।

- Advertisement -islamibank

সূত্র জানায়, স্পাইস জেট কলকাতা-চট্টগ্রামে ৪২৫৫ ভারতীয় রুপি, চট্টগ্রাম-কলকাতা ৪৯৩৯ রুপি, কলকাতা-ঢাকা ৪৬৩৮ রুপি, ঢাকা-কলকাতা ৫৪৭৮ রুপি, দিল্লি-ঢাকা ৭৭৪৯ রুপি, ঢাকা-দিল্লি ১০১৩৫ রুপি, চেন্নাই-ঢাকা ৫১২৮ রুপি ও ঢাকা-চেন্নাই ৭৩০৮ রুপি ভাড়া নির্ধারণ করেছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM