এক মাসে ৪ বার ধর্ষিত শিশুকন্যা, মাদ্রাসা শিক্ষক আটক

বাঁশখালীর চাম্বল এলাকার ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক মোজ্জামেল হক (৫৫)। প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত চলত তাঁর পাঠদান। অন্যদের ছুটি দিয়ে মসজিদ পরিষ্কারের নামে রেখে দিতেন পছন্দমতো কোনো এক শিক্ষার্থীকে। তারপর চলতো তার পাশবিক নির্যাতন। এইভাবে গেল একমাসে চার বার ধর্ষণের শিকার হয়েছে ১১ বছরের এক শিশুকন্যা।

- Advertisement -

তবে আড়ালেই ছিল তার এসব অপকর্ম। শেষ পর্যন্ত তার শেষ রক্ষা হলো না। গত ১৯ অক্টোবর ওই ভিকটিম শিশুকন্যার মা বাদী হয়ে বাঁশখালী থানায় একটি মামলা করেন। ওই মামলায় রোববার (১ নভেম্বর) তাকে আটক করে র‌্যাব।

- Advertisement -google news follower

শনিবার চাঞ্চল্যকর ১১ বছরের শিশু ধর্ষণকারী মোজাম্মেল হককে কুমিল্লা জেলার দেবীদ্বার থেকে আটক করেছে র্যাব-৭। র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন জানান, বাঁশখালীতে ১১ বছরের একটি শিশু একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে বলে জানতে পারি। এ ঘটনায় ভিক্টিমের পিতা বাদী হয়ে ওই শিক্ষককের বিরুদ্ধে একটি মামলাও করে।

তিনি আরো বলেন, এ মামলায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে কুমিল্লার  দেবিদ্বারে পাওন্নারপুল এলাকায় তার আত্মীয়ের বাসায় আত্মগোপন করে আছে। এ তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রোববার তাকে  আটক করা হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষককে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM