শিশু ও নারী ধর্ষণ: বোয়ালখালীতে দুইজন গ্রেফতার

0

বোয়ালখালীতে পৃথক দুটি ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১ নভেম্বর) তাদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানান বোয়ালখালী থুানা পুলিশ।

এর আগে শনিবার রাতে উপজেলার শাকপুরা ইউনিয়নে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে শিমুল দে (৩২) ও পশ্চিম গোমদণ্ডী চরখিজিরপুর এলাকায় এক নারীকে ধর্ষণের অভিযোগে হাজী ফজল করিমকে (৬৫) গ্রেফতার করা হয়।

বোয়ালখালী থানার ওসি আব্দুল করিম বলেন, চরখিজিরপুর ও শাকপুরা বড়ুয়ারটেক এলাকায় ধর্ষণের ঘটনা দুইটি ঘটে বলে অভিযোগ করেছেন বাদিরা। মামলার পরপরই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

চরখিজিরপুর এলাকায় ধর্ষিত নারী গ্রেফতার ফজল করিমের বাড়িতে কাজ করতেন। প্রতিবেশী হওয়ায় ফজল করিম শুক্রবার ওই নারীকে তার বাড়িতে মিলাদুন্নবীর তবারক নিতে ডেকে পাঠান। সেখানে যাওয়ার পর ফজল রান্নাঘরে দরজা আটকে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন ওই নারী। শনিবার অভিযোগ পেয়েই ফজলকে গ্রেফতার করা হয়- যোগ করেন ওসি।

এদিকে শাকপুরা বড়ুয়ারটেক এলাকায় শিমুল দে ১২ বছর বয়েসী এক শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে বলে শনিবার অভিযোগ করেছেন শিশুর মা।

অভিযোগের বরাতে ওসি করিম বলেন, ওই শিশু বোনের সঙ্গে খেলার সময় শিমুল তাকে প্রলোভন দেখিয়ে কৌশলে ডেকে নিয়ে যায়। একটি পোশাক কারখানার পেছনে নিয়ে শিমুল ওই শিশুকে ধর্ষণ করে। শিশুটির মা জানতে পেরে রাতে থানায় মামলা করার পর শিমুলকে গ্রেফতার করা হয়।

জয়নিউজ/মাসুদ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...