চট্টগ্রামে করোনা: মৃত্যু আছে, আক্রান্তও কমছে না

চট্টগ্রামে কমছে না করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৯২ জন। এ সময়ে মৃত্যু হয়েছে একজনের।

- Advertisement -

এদিন নমুনা পরীক্ষা হয়েছে মাত্র ৮৫২টি। সবমিলিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা ২১ হাজার ১৮৪ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮২ নমুনা পরীক্ষায় ২৪ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৮৭ নমুনা পরীক্ষায় ১৩ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতালে ৫৪টি নমুনা পরীক্ষায় ১২ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৬০টি নমুনা পরীক্ষায় ৩ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

তবে এদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোনো নমুনা পরীক্ষা হয়নি।

অপরদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৯টি নমুনা পরীক্ষায় ৮ জন করোনা পজিটিভ হয়েছে।

আক্রান্ত ৯২ জনের মধ্যে ৭২ জন নগরের এবং ২০ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM